প্রথম দর্শনে এমডি ইকবালের ‘রিভেঞ্জ’

0
70

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থা (বিএফডিসি) তে বেশ ঘটা করে প্রযোজক এমডি ইকবাল একসাথে তিনটি ছবির নাম ঘোষনা ও মহরত করে পরিচালকের খাতায় নাম লিখিয়েছেন তিনি। তারমধ্যে অন্যতম একটি হলো ‘রিভেঞ্জ’। মহরতেই ছবির নায়ক জিয়াউল রোশান কে উপস্থিত করলেও নায়িকা কে হবে তা পুনরায় সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হয়। সংবাদ সম্মেলনে চুক্তি করা হয় নায়িকা শবনম বুবলী, খল অভিনেতা মিশা সওদাগর ও সিমান্ত কে। এছাড়া বিশেষ একটি চরিত্রে দেখা যাবে দীপা খন্দকার কে।

করোনা পরিস্থিতি বিবেচনায় খুব শীঘ্রই শুরু হতে যাচ্ছে সিনেমাটির নির্মাণ কাজ। আর সেই ধারাবাহিকতায় শুক্রবার ১১ই জুন প্রকাশ করা হলো ‘রিভেঞ্জ’ চলচ্চিত্রের ফার্স্ট লুক পোস্টার। প্রকাশিত ফার্স্ট লুক পোস্টার থেকে একটি ভরপুর একশন সিনেমার আভাস পাওয়া যাচ্ছে। পোস্টারে রক্তমাখা অবস্থায় কুঠার হাতে দেখা গেছে চিত্রনায়ক রোশান কে। ছোট ছোট চুলের সাথে শীতল দৃষ্টি এবং সেই সাথে বাহুতে দুর্ভেদ্য টেটো- সবমিলিয়ে প্রথমবার দেখা গেলো এই নায়ক কে।পোস্টারটি প্রকাশের পর রোশান কে নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে চলচ্চিত্র বিষয়ক সোস্যাল গ্রুপ গুলোতে। প্রকাশিত পোস্টারের ঘোষণা অনুযায়ী আগামী ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে সিনেমাটি।

উল্লেখ্য, ‘রিভেঞ্জ’ প্রযোজনা করছে এমডি ইকবালের প্রোডাকশন হাউজ সুনান মুভিজ। একক প্রযোজনার পাশাপাশি শাকিব খানের সঙ্গে যৌথভাবে ‘শুটার’, ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ প্রযোজনা করেছিলেন ইকবাল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here