রয়েল মালাবারের পোশাকে বরবেশে জায়েদ খান

0
147

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের চিত্রনায়ক জায়েদ খান। পরপর দুইবার চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে এরই মধ্যে আলোচিত হয়েছেন। চলচ্চিত্রের পর্দায় তাকে দেখা গেলেও মডেল হিসেবে খুব একটা দেখা মেলেনি। এবার রয়েল মালাবার জুয়েলারি অ্যান্ড ফ্যাশন মলের মডেল হলেন তিনি। এতে তাকে ভিন্ন রূপে দেখা গেছে। এ ফটোশুটের স্থিরচিত্রে দেখা যায়, তার পরনে শেরওয়ানি, মাথায় পাগড়ি, হাতে তলোয়ার। তার পাশে দাঁড়িয়ে আছে সাদা রঙের একটি ঘোড়া। যেন ঘোড়ার পিঠ থেকে মাত্রই নামলেন কোনো রাজপুত্র! এমন লুকে এবারই প্রথম ক্যামেরায় ধরা দিলেন জায়েদ খান।

সম্প্রতি রয়েল মালাবার জুয়েলারি অ্যান্ড ফ্যাশন মলের ফটোশুটে অংশ নেন জায়েদ খান। রাজধানীর উত্তরায় প্রতিষ্ঠানটির কার্যালয়ে এর ফটোশুট হয়েছে। গৌতম সাহার কোরিওগ্রাফিতে রয়েল মালাবারের পোশাক ও জুয়েলারি ব্যবহার করা হয়েছে। এতে চিত্রগ্রাহক হিসেবে কাজ করেছেন নাঈম আহমেদ।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, ‘মডেল ফটোশুটের জন্য অনেক প্রস্তাব এসেছে। অনেক লোভনীয় অফার পেয়েও বিনয়ের সঙ্গে সেগুলো ফিরিয়ে দিয়েছি। এখনো নিয়মিত করব না। ঈদের আগে রয়েল মালাবারের শো-রুমে গিয়েছিলাম। তখন শো রুমের পরিবেশ ও তাদের পোশাক দেখে সত্যি ভালো রাগে। সেই ভালো লাগা থেকেই এই ফটোশুট করেছি।’

প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর মো. আসলাম খান অপু বলেন, ‘জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল, মিশা সওদাগরের পরে এবার রয়েল মালাবারের সঙ্গে যুক্ত হলেন জনপ্রিয় অভিনেতা জায়েদ খান। তারা তিনজনই শিল্পী সমিতির দায়িত্বশীল পদে আছেন। তাদের কখনো ফটোশুটে দেখা যায়নি। আমাদের পোশাক ও জুয়েলারিতে যেমন নতুত্ব ও ভিন্নতা রয়েছে তাই আমরা মডেল নির্বাচনেও ভিন্নতা এনেছি। ডায়মন্ড, স্বর্ণের ডিজাইন দুবাই ও সিঙ্গাপুর থেকে করছি। ফ্যাশন মলে সালোয়ার-কামিজ থেকে শুরু করে শাড়ি, শার্ট-প্যান্টসহ সব ধরণের ড্রেস পাওয়া যাবে।’

জায়েদ খান ২০০৮ সালে বরেণ্য পরিচালক মহম্মদ হাননান পরিচালিত ‘ভালোবাসা ভালোবাসা’ সিনেমার মাধ্যমে ঢালিউডে পা রাখেন। সর্বশেষ তার অভিনীত ‘অন্তর জ্বালা’ সিনেমাটি মুক্তি পায়। এটি পরিচালনা করেন মালেক আফসারী। মুক্তির পর ঢের প্রশংসা কুড়ান জায়েদ খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here