রয়েল মালাবারের মডেল হলেন ডিপজল

0
95

জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা।চলচ্চিত্রে তাকে নায়ক ও খলনায়ক হিসেবে গিয়েছে। এবার তাকে মডেল হিসেবে দেখা যাবে। রয়েল মালাবার জুয়েলারী অ্যান্ড ফ্যাশন মলের মডেল হয়েছেন এই দাপুটে অভিনেতা।

গৌতম সাহার কোরিওগ্রাফীতে সম্প্রতি ডিপজলের বাড়িতে এর ফটোশুট করা হয়।নাঈম আহমেদের ক্যামেরায় ডিপজলের সঙ্গে মডেল হয়েছেন তৃণ ও এনিলা তানজুম।
দাপুটে অভিনেতা ডিপজল সাধারণত মডেল ফটোশুট করেন না। এর মাধ্যমে প্রথমবার মডেল ফটোশুট করেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে ডিপজল বলেন, ‘সিনেমার বাহিরে আমার কাজ করা হয় না। রয়েল মালাবারের পোশাক আমার কাছে ভালো লেগেছে। ব্র্যান্ডটিও বেশ ভালো যে কারণেই এর মডেল ফটোশুট করেছি।’

এদিকে রয়েল মালাবার জুয়েলারী অ্যান্ড ফ্যাশন মলের ম্যানেজিং ডিরেক্টর মো. আসলাম খান অপু বলেন, ‘ডিপজল ভাইয়ের অসংখ্য ফ্যান রয়েছে। তিনি আমাদের সঙ্গে যুক্ত হয়েছে এটা অনেক ভালো লাগার। আমাদের এখানে অনেকগুলো অতি দক্ষ হাতের ছোঁয়ায় তৈরি হয় পোশাক। সেই সাথে বিয়ের গহনাও হতে হবে আধুনিক ও পছন্দসই। সেদিক দিয়ে আমরা অন্যদের থেকে এগিয়ে। একই ছাদের নিচে পোশাকের পাশাপাশি চোখ ধাঁধানো আধুনিক সব ডিজাইনের স্বর্ণ এবং ডায়মন্ডের গহনা পাবেন আমাদের এখানে।’

‘সতী কমলা’ সিনেমায় প্রথম নায়কের ভূমিকায় অভিনয় করেন ডিপজল। এরপর ‘টাকার পাহাড়’, ‘হাবিলদার’, ‘ডাকাত’ সহ বেশ কিছু সিনেমায় নায়কের ভূমিকায় দেখা গেছে তাকে। কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ সিনেমায় প্রথম খল চরিত্রে অভিনয় করেন এ অভিনেতা। এরপর অসংখ্য ব্যবসাসফল সিনেমায় খল চরিত্রে অভিনয় করেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here